Sunday , June 16 2019
Home / মহানগর / ঢাকা-৫ এর ইফতার মাহফিলে নেহরীন মোস্তফা দিশি

ঢাকা-৫ এর ইফতার মাহফিলে নেহরীন মোস্তফা দিশি

সোহাগ শরীফ: গত ১৭ই মে রোজ শুক্রবার বিশ্বরোড সংলগ্ন ৪নং রোড পলাশপুরে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ইফতার পার্টি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। যাত্রাবাড়ী থানা কৃষকলীগের সাধারণ সম্পাদক আব্দুল রহমান রতন এর সভাপত্বিতে ইফতার পার্টিতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শহীদ শেখ কামালের স্ত্রী শহীদ সুলতানা কামালের ভাইয়ের কন্যা বিশিষ্ট সংবাদ পাঠিকা ও সমাজ সেবিকা নেহেরীন মোস্তফা দিশি।

উক্ত ইফতার মাহফিলে নেহরীন মোস্তফা দিশি বলেন, আমি ঢাকা ৫- আসনে প্রতিনিদিত্ব করে এই এলাকাকে উন্নয়নের রোল মডেল করতে চাই যা দেখে বাংলাদেশের সকল এলাকা আমাদের উন্নয়নকে অনুসরন করে। সর্বকালের সর্বশেষ্ঠ বাংগালী বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের সোনার বাংলা গড়তে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

তিনি আরও বলেন, প্রধান মন্ত্রীর দেখানো দিক নির্দেশনায় আমাদের এলাকাকে গড়তে হবে।আমার বাবা ও চাচারা এই এলাকার জন্য সারা জীবন নিবেদিত প্রান ছিলেন।তাদের মত আমি জনগনের সেবা করতে চাই, মানুষের কিছুটা উপকার করতে পারলে আমার আনন্দ লাগে।আমি মানুষের দুঃখ সুখের অংশীদার হতে চাই। তাই সবসময় জনতার পাশে থাকতে জনতার সেবক হতে জনপ্রতিনিধি হয়ে কাজ করা অনেক প্রয়োজন বলে মনে করি। এই জন্য সবার কাছে দোয়া ও সহযোগীতা চাই।

About touchnews24

Check Also

অটিজম শিশু ও প্রতিবন্ধী শিশুদের পাশে সবাই দাঁড়ান: মোঃ মঞ্জুর হোসেন ঈসা

রেজওয়ানা ইসলাম: বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির চেয়ারম্যান, এনডিপি’র মহাসচিব মোঃ মঞ্জুর হোসেন ঈসা বলেন, অটিজম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *