Tuesday , May 21 2019
Home / বিনোদন / প্রস্তুত শাকিব খান ও ববি জুটির চলচ্চিত্র ‘নোলক’

প্রস্তুত শাকিব খান ও ববি জুটির চলচ্চিত্র ‘নোলক’

টাচ নিউজ ডেস্ক: আসছে ঈদে মুক্তির জন্য পুরোপুরি প্রস্তুত ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান ও ববি জুটির চলচ্চিত্র ‘নোলক’। আরব তাই তো পুরোদমে চলছে ছবির প্রচারণা। যার অংশ হিসেবে বুধবার বিকেলে অনলাইনে প্রকাশ করা হয় ছবিটির আমি তোর কলিকালের রাধা শিরোনামে গানটির টিজার।

গানটিতে শাকিবকে ঘিরে ববির ভালবাসার উন্মাদনা দেখা গিয়েছে। আর শাকিব খানকে দেখা গিয়েছে বাইক নিয়ে বেশ ম্যানলি লুকে।

‘নোলক’ ছবিটির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য করেছেন ফেরারি ফরহাদ। ছবিটি প্রযোজনা করেছে বি হ্যাপি এন্টারটেইনমেন্ট। ২০১৭ সালের ১ ডিসেম্বর ভারতের হায়দরাবাদে ‘নোলক’ ছবির শুটিং শুরু হয়। টানা ২৮ দিন শুটিং শেষে ইউনিট নিয়ে দেশে ফেরার পর ছবির পরিচালক রাশেদ রাহা’র সঙ্গে প্রযোজক সনেটের দ্বন্দ্ব শুরু হয়। এ কারণেই ছবির নির্মাণ কাজ কয়েকবার পিছিয়ে যায়। পরে রাশেদ রাহাকে সরিয়ে দিয়ে পরিচালকের ভূমিকায় আসেন প্রযোজক নিজেই। এ নিয়ে জটিলতা আরো প্রকট হয়। পরবর্তীতে ২০১৮ সালের ২২ জুলাই ফের কলকাতায় ছবির শুটিং শুরু হয়।

এদিকে সম্প্রতি প্রযোজক সাকিব সনেটের নামে সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে সিনেমাটি। অন্যদিকে পরিচালক রাশেদ রাহা দাবি করছেন ‘নোলক’ সিনেমার পরিচালক তিনি। আর তাই তিনি বাংলাদেশ সেন্সর বোর্ডে একটি চিঠিও পাঠিয়েছিলেন।

‘নোলক’ ছবির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান ও ববি হক। এছাড়াও অভিনয় করেছেন মৌসুমী, ওমর সানী, তারিক আনাম খান, ভারতের রজতাভ দত্ত, সুপ্রিয় দত্তসহ অনেকেই

About touchnews24

Check Also

মাশরাফির নায়িকা হতে চাই: পূজা চেরি

বিনোদন ডেস্ক: সারাবিশ্বে অনেক খেলোয়াড়দের বাস্তব জীবনের গল্প ওঠে এসেছে পর্দায়। বিভিন্ন ইস্যুতে তাদের জীবনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *